চিকিৎসার গাফিলতিতেই মৃত্যু মারাদোনার? চিকিৎসকের বাড়ি ও ক্লিনিকে তল্লাশি পুলিশের

২৫ নভেম্বর। দিনটা এখনও যেন দুঃস্বপ্নের মতোই। গভীর রাতেই থেমে গেল তাঁর দৌড়। দিয়েগো আর্মান্দো মারাদোনা। মাত্র ৬০ বছর বয়সেই বিদায় নিলেন জীবনের স্টেডিয়াম থেকে। কিন্তু তাঁকে কি ফিরিয়ে আনা সম্ভব ছিল না? কোনোভাবেই কি শেষ বারের জন্য চিকিৎসা সারিয়ে তুলতে পারত না কিংবদন্তিকে? সম্প্রতি এমনটাই দাবি করলেন মারাদোনার পরিবার এবং তাঁর ব্যক্তিগত আইনজীবী। অভিযোগ উঠল চিকিৎসার গাফিলতির জন্যই মৃত্যু হয়েছে আর্জেন্টাইন তারকার।

নভেম্বর মাসের প্রথম দিকেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন মারাদোনা। রক্ত জমাট বেঁধেছিল মাথায়। তবে অস্ত্রোপচারে সেরে উঠেছিলেন তিনি। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন ১১ নভেম্বর। গত মঙ্গলবার পুনরায় হৃদরোগে আক্রান্ত হন তিনি। যা শমন হয়ে দাঁড়ায় কিংবদন্তির কাছে।

মাতিয়াস মোর্লা। মারাদোনার এই আইনজীবীই সম্প্রতি অভিযোগ করেন, হাসপাতাল থেকে ফেরার পর মারাদোনার ব্যক্তিগত চিকিৎসক লিওপল্ডো লুক তাঁকে সঠিক ওষুধ দেননি। পাশাপাশি হাসপাতালে অসুস্থতার খবর পাঠানো হলেও অ্যাম্বুলেন্স পাঠাতেও প্রায় আধ ঘণ্টার মতো সময় নেয় কর্তৃপক্ষ। হাসপাতালে ভর্তির পরেও দীর্ঘ ১২ ঘণ্টা তাঁর চিকিৎসা করা হয়নি বলেও অভিযোগ জানাচ্ছেন মারাদোনার কন্যারা।

মাতিয়াস মোর্লা সম্প্রতি পুরো ঘটনার তদন্ত চেয়েই পুলিশের কাছে অভিযোগ জানিয়েছিলেন। আর্জেন্টিনার সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী, তার ভিত্তিতেই পুলিশ গতকাল অভিযান চালায় চিকিৎসক লুকের বাড়ি এবং ক্লিনিকে। তবে এখনও তদন্তের ফলাফলের বিষয়ে কোনো তথ্য প্রকাশ্যে আনেনি আর্জেন্টিনার প্রশাসন...

আরও পড়ুন
মারাদোনার প্রতি শ্রদ্ধা জানিয়ে মিউজিয়াম কেরালার হোটেলে

Powered by Froala Editor

আরও পড়ুন
মুলারের উপস্থিতির জন্য প্রেস কনফারেন্স ছেড়ে চলে গিয়েছিলেন মারাদোনা!

More From Author See More

Latest News See More